About Us

আমাদের সম্পর্কে

আমরা বিলিভার’স সাইন এর অনুমোদিত এফিলিয়েট মার্কেটিং পার্টনার। আমরা তাদের পণ্য মার্কেটিং করি। আমাদের পেজে অথবা ওয়েবসাইটের সকল পণ্যের উৎপাদনকারী বা মালিক “বিলিভার’স সাইন” ব্র্যান্ড। Signs of Ummah এসকল পণ্যের উৎপাদনকারী বা মালিক নয়।

বিলিভার’স সাইন এর সাথে কিভাবে কার্যক্রম করেন?

আমরা মার্কেটিং এর মাধ্যমে যেসকল অর্ডার গ্রহন করি, সেই সকল অর্ডার বিলিভার’স সাইন এর কাছে হস্তান্তর করি। পরবর্তীতে বিলিভার’স সাইন নির্ধারিত সময়ের মধ্যে পণ্য গুলো আপনাদের নিকট ডেলিভারি করে থাকে। তবে চিন্তার কোনো কারণ নেই, সঠিক পণ্য এবং নির্ধারিত সময়ের মধ্যে আপনার নিকট পৌঁছানো নিশ্চিত করা আমাদের দায়িত্ব ইন’শা-আল্লাহ।

দামের কোনো তারতম্য?

নাহ্ এখানে দামের কোনো তারতম্য নেই। আপনি Believe‘s Sign এর কাছে পন্য যে দামে পাচ্ছেন ঠিক একই পন্য একই দামেই আমাদের থেকেও পাবেন। এখানে পন্যের দাম কিংবা মানের কোনো কমতি থাকে না।

পন্য ডেলিভারি এবং রিটার্ন!

আমাদের নিকট পণ্য অর্ডার করার জন্য অগ্রিম কোন টাকা দিতে হবে না। ডেলিভারিম্যান এর সামনে খুলে চেক করে নিতে পারবেন ইন’শা-আল্লাহ। ত্রুটিপূর্ণ অথবা ভুল পণ্য পেলে বা রিটার্ন/এক্সচেঞ্জ, ডেলিভারি জনিত যেকোন সমস্যায় আমরা আপনাকে অবশ্যই সমাধান দিবো ইন’শা-আল্লাহ।
রিটার্ন/এক্সচেঞ্জ পলিসি সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন। 

Unique Products
0 +
Happy Customers
0 k+
Product Dealers
0 +
Awards Achieved
0 +

রাসূলুল্লাহ (সাঃ) বলেছেন, হে বণিক দল! তোমরা মিথ্যা কথা ও মিথ্যা কারবার থেকে অবশ্যই দূরে থাকবে।

ছহীহ আত-তারগীব ওয়াত তারহীব, হা/১৭৯৩।

তথ্য গোপন করা বা মিথ্যা বলা প্রতারণার শামিল। তাই আমাদের সম্পর্কে আরও কিছু জানার থাকলে নিচের দেয়া নাম্বারে যোগাযোগ করুনঃ

যোগাযোগঃ 01533-963214

ইমেইলঃ signsofummah@gmail.com

আপনি নিশ্চিন্ত থাকুন যেকোনো সমস্যায় আমরা আপনাকে অবশ্যই সমাধান দিবো ইন’শা-আল্লাহ।

On orders over ৳ 3000

The perfect gift idea

Customer support

Free return within 7 days

X